ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফ হ্নীলায় এক যুবকের আত্মহত্যা

এইচ মনছুর আলম কক্সবাজার জেলা প্রতিনিধি
সেপ্টেম্বর ১১, ২০২০ ১০:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

কক্সবাজার টেকনাফ হ্নীলায় গলায় ফাঁস লাগিয়ে দুই সন্তানের জনক আত্নহত্যা করেছে। পরিবারের অভিযোগ না থাকায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহ দাফনের অনুমতি দিয়েছে।

১০সেপ্টেম্বর বিকালে হ্নীলা রাসুলাবাদ এলাকায় শাহ আলমের পুত্র কফিল উদ্দিন(৩২) এর শয়ন কক্ষে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তি স্ত্রী হারা দুই ছেলে-মেয়ের জনক ছিল। কি কারণে ঐ ব্যক্তি আত্নহত্যা করেছে তা স্পষ্ট করে জানা যায়নি। তবে মানুষের ধারণা নিহত ব্যক্তি মাদকাসক্ত এবং বেকার ছিল। হয়তো অভাব যন্ত্রণায় সে চরম হতাশায় আত্নহত্যা করেছে বলে ধারণা।
এই ঘটনার খবর পেয়ে সন্ধ্যারদিকে টেকনাফ মডেল থানার এসআই রাসেল আহমদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মার সাথে কথা বলে কোন ধরনের অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী কফিল শয়ন কক্ষে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যার সত্যতা নিশ্চিত করেন।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত ওসি এবিএমএস দোহা সাংবাদিকদের জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিবার-পরিজনের সাথে আলোচনা স্বাপেক্ষে দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এই ঘটনার পর এতিম দুই শিশু নিয়ে নিহতের মা দুচোখে অন্ধকার দেখছেন বলে জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।