ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

করোনায় যুক্তরাষ্ট্রে দুই লাখ ছাড়াল মৃত্যু

অনলাইন ডেস্ক
সেপ্টেম্বর ১৬, ২০২০ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

মহামারি করোনাভাইরাসে বিপর্যস্ত যুক্তরাষ্ট্রে মৃত্যুর সংখ্যা দুই লাখ ছাড়িয়েছে। এ পর্যন্ত দেশটিতে করোনায় আক্রান্তের সংখ্যা ৬৭ লাখ ৮৮ হাজার ১৪৭। এর মধ্যে মারা গেছে ২ লাখ ১৯৭ জন। এছাড়াও যুক্তরাষ্ট্রে এ পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ৪০ লাখ ৬৮ হাজার ৮৬ জন।

বর্তমানে করোনার অ্যাক্টিভ কেস ২৫ লাখ ১৯ হাজার ৮৬৪।

এছাড়া আশঙ্কাজনক অবস্থায় রয়েছে ১৪ হাজার ১৬৫ জন।
আজ বুধবার আন্তর্জাতিক জরিপকারী সংস্থা ওয়ার্ল্ডোমিটার এ তথ্য জানিয়েছে।

যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত সংক্রমণের শীর্ষে রয়েছে ক্যালিফোর্নিয়া।

অপরদিকে সবচেয়ে বেশি মৃত্যু দেখেছে নিউইয়র্ক অঙ্গরাজ্য। ক্যালিফোর্নিয়া, ফ্লোরিডা, টেক্সাস, নিউইয়র্ক এবং জর্জিয়ায় সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

ক্যালিফোর্নিয়ায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৭ লাখ ৬৮ হাজার ৬০১। এর মধ্যে মারা গেছে ১৪ হাজার ৬১৫ জন। টেক্সাসে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছে ৭ লাখ ৪ হাজার ৮১৩ জন।

এর মধ্যে মৃত্যু হয়েছে ১৪ হাজার ৭৩০ জনের।
ফ্লোরিডা অঙ্গরাজ্যে করোনায় আক্রান্তের সংখ্যা ৬ লাখ ৬৮ হাজার ৮৪৬। এর মধ্যে মৃত্যু হয়েছে ১২ হাজার ৭৮৮ জনের। নিউইয়র্ক অঙ্গরাজ্যে এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৪ লাখ ৭৯ হাজার ১৮৪। এর মধ্যে মারা গেছে ৩৩ হাজার ১৪১ জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।