ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

রোহিঙ্গাদের হাতে বাংলাদেশী দুই গাড়ির চালক খুন

admin
অক্টোবর ৭, ২০২০ ২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

মনসুর আলম কক্সবাজার জেলা প্রতিনিধি

উখিয়া কুতুপালং রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে নোহা ভাড়া করে নিয়ে গিয়ে নির্মমভাবে হত্যা করলেন টেকনাফের দুই চালককে! পরিবারের সুষ্ঠু বিচারের দাবি করছেন।
গত (০৬ সেপ্টেম্বর) রাতে উখিয়া কুতুপালং রোহিঙ্গা শিবিরে ৪ জন নিহতের ঘটনায়। দুজন টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের বাসিন্দা তারা রোহিঙ্গা নয়। তারা দু’জনেই নোহা গাড়ির চালাক।
হ্নীলা রংগীখালীর এলাকার দিলদার আহমেদ এর পুত্র নুরুল বশর একই এলাকার পশ্চিম সিকদার পাড়ার নোহা চালক নূর হোসেনের পুত্র নুর হুদা ড্রাইভারকে কুতুপালং রোহিঙ্গা সন্ত্রাসীরা নির্মমভাবে হত্যা করেছে! নিহতের পারিবারিক সূত্রে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তবে কেন বা কি কারণে হত্যা করা হয়েছে তা এখনো সঠিক নিশ্চিত করা যায়নি।
পারিবারিক সূত্রে আরো জানা যায়-নিহত নুরুল বশর ও নুর হুদাকে রিজার্ভ ভাড়া করে নিয়ে হ্নীলা থেকে কুতুপালং গেলে ভাড়ার টাকা নিয়ে যাত্রীদের সাথে এক প্রকারের তর্কাতর্কি হলে তাদেকে জবাই করে হত্যা করা হয় বলে নিহত নুর হুদার ভাই ইসমাইল নিশ্চিত করেন। হত্যাকারী যাত্রীরা রোহিঙ্গা সন্ত্রাসী বলে জানা যায়। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত রোহিঙ্গা সন্ত্রাসীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান করা হোক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।