ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মানিকগঞ্জে চার মেয়র পদপ্রার্থীর প্রচারণা অব্যাহত

Link Copied!

-মানিকগঞ্জের পৌর নির্বাচনের তফসিল ঘোষিত না হলেও আসন্ন নির্বাচনকে সামনে রেখে পদপ্রার্থীদের গণসংযোগ অব্যাহত রয়েছে । মূল নির্বাচনের আগেই আওয়ামী লীগের মনোনয়ন যুদ্ধে বহুমুখী প্রতিদ্বন্দ্বিতার জোর আভাস পাওয়া যাচ্ছে। সম্ভাব্য প্রার্থীরা মনোনয়ন নিশ্চিত করতে গোপনে এবং প্রকাশ্যে নানামুখী তৎপরতা শুরু করেছেন। মেয়র প্রার্থীদের ঘিরে মানিকগঞ্জে আওয়ামী লীগের রাজনীতিতে ঢেউ উঠেছে । চার মেয়রপ্রার্থী প্রতিদিন বিভিন্ন এলাকায় গণসংযোগ ও সভা সমাবেশ চালিয়ে যাচ্ছেন। প্রার্থীরা হলেন, সুলতানুল আজম খান আপেল, সুদেব কুমার সাহা ¸মো: রমজান আলী ও বর্তমানমেয়র গাজীকামরুল হুদাসেলিম।সরেজমিন মানিকগঞ্জ পৌরসভা ঘুরে জানা যায়, আসন্ন পৌরসভা নির্বাচন সামনে রেখে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত নির্বাচনী পথসভা সহ বিভিন্ন অনুষ্ঠানে ব্যস্ত সময় পার করছেন মেয়র প্রার্থী মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব জনাব আলহাজ্ব সুলতানুল আজম খান আপেল। শনিবার (১০ অক্টোবর) মানিকগঞ্জ বাসস্ট্য়ান্ডে সুলতানুলআজম খান আপেল বলেন, মানিকগঞ্জ পৌরবাসী দীর্ঘদিন ধরে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। এ কারণে মানিকগঞ্জের ৮২টি পেশাজীবী সংগঠন তাঁকে সমর্থন জানিয়েছেন। তিনি প্রার্থী হলে পৌরবাসী তাঁকে বিপুল ভোট দিয়ে বিজয়ী করবেন বলে উল্লেখ করেন। অন্যথায় তাঁকে ছাড়া অন্য কাউকে নৌকা প্রতীক বরাদ্দ দিলে নৌকার নিশ্চিত পরাজয় হবে বলেও তিনি মন্তব্য করেন।

এদিকে শরিবার মানিকগঞ্জপৌরসভার মানড়া এলাকায় নৌকায় ভোটচেয়ে গণসংযোগকরেছেন আগামীপৌর নির্বাচনেনিজেকে ক্লিনইমেজের প্রার্থীহিসেবে ঘোষণাদেয়া জেলাক্রীড়া সংস্থারসাধারন সম্পাদক আওয়ামীলীগের মনোনয়নপ্রত্যাশী বিশিষ্ঠক্রীড়া সংগঠকও রাজনীতিবীদসুদেব কুমারসাহা।এর আগেওতিনি দুইবার পৌরসভারভারপ্রাপ্ত মেয়রহিসেবে দায়িত্বপালন করেছেন।এসময় সুদেব কুমার সাহা বলেন, এই পৌরসভার মানুষ আমাকে অসীম ভালোবাসা দিয়েছে। সব সময় আমার পাশে থেকে বিস্বাস ও সাহস জুগিয়েছে। দলীয় মনোনয়ন পেলে বিজয় শতভাগ নিশ্চত বলেও আশাবাদী তিনি।অপরদিকে মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও সাবেক মেয়র মো:রমজান আলীর নির্বাচনী জনসভাও অনুষ্ঠিত হয়েছে । শনিবার সকালে শহরের বিভিন্নবাজারে গিয়ে তিনি ভোট চান ও দোয়া কামনা করেন।তার সাথে অংশ নেয় পৌরসভা এলাকার কয়েকটি গ্রামের সহস্রাধিক মানুষ । আসন্নমানিকগঞ্জ পৌরসভানির্বাচনে আওয়ামীলীগের দলীয়প্রার্থী হতেচান বর্তমানমেয়র গাজীকামরুল হুদাসেলিম।শুক্রবাররাতে মানিকগঞ্জ শহরেরপৌর মেয়রেরবাসভবনে মানিকগঞ্জপৌর সামাজিককল্যাণ সমিতিপৌর নির্বাচনউপলক্ষে সভারআয়োজন করে।সভায় উপস্থিতজনতার উদ্দেশেবক্তব্য দেয়ারসময় তিনিনৌকা প্রতীকেআওয়ামী লীগেরপ্রার্থী হয়েভোট ও দোয়া চান।গাজী কামরুলহুদা সেলিমবলেন, বিগতনির্বাচনে যেঅঙ্গীকার নিয়েজয়লাভ করেছিলামতার বেশিরভাগ কাজবাস্তবায়ন হয়েছে।বেশ কিছুপ্রকল্প চলমানরয়েছে। তিনিবলেন , জেলাআওয়ামী লীগেরদুঃসময়ে টানা১২ বছরদলের সাধারণসম্পাদকের দায়িত্বপালন করেছি।জেলায় দলকেঅতীতের যেকোনোসময়ের চেয়েসাংগঠনিকভাবে শক্তিশালীকরতে অগ্রণীভূমিকা রেখেছি।এবার আওয়ামীলীগের সভাপতিজননেত্রী শেখহাসিনার কাছেদলীয় মনোনয়নচাইব। আসন্ন মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে সংরক্ষিত মহিলা কমিশনার হিসেবে নিজের প্রার্থীতা ঘোষণা করে নির্বাচনী প্রচারনায় অংশ নিয়েছেন বিশিষ্ঠ সমাজ কর্মী সোহেলী রহমান। তিনি প্রার্থীতা সর্ম্পকে বলেন, মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে ৪.৫.৬ (সংরক্ষিত) ওয়ার্ডের সর্বকনিষ্ঠ মহিলা কমিশনার হিসেবে আমার নিজ ওয়ার্ডের সকল সন্মানীত বাসিন্দাদের ও সাথে সমগ্র পৌরসভার আমার সকল শুভাকাঙ্ক্ষী, মুরুব্বি, ভাই ও বোন , বন্ধু ও -বান্ধবীদের নিকট দোয়া ও সমর্থন কামনা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।