ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

পশ্চিম বাইশারি মোক্তার আলীর পাকঘরে রাত ৪ টার দিকে আগুন দিলো দুর্বৃত্তরা।

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ১১, ২০২০ ৬:১০ পূর্বাহ্ণ
Link Copied!

বরিশালের বানারীপাড়া উপজেলার বাইশারি ইউনিয়নের পশ্চিম বাইশারি মোঃ মোক্তার আলী বেপারি (পিতা আব্দুল গনী বেপারি) পাকঘরে রাত্র ৪ টার দিকে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

আজ শনিবার ভোররাত ৪ টার দিকে মোঃ মোক্তার আলী বেপারীর পাকঘরে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।
মোক্তার আলী বেপারি রাত ৪ টার দিকে আগুনে ঘর পোড়ার শব্দশুনে ঘুম ভেঙ্গে গেলে দেখে পাকঘরে আগুন জ্বলছে। ডাক চিৎকার দিয়ে তাড়াহুড়া করে ছেলে মিরাজ ও পরিবারের সকলে মিলে আগুন নিয়ন্তনে আনে।

এবিষয় মোক্তার আলী বেপারী বলেন পূর্ব শত্রুতার জের ধরে রাত্র ৪ টার দিকে আমার পাকঘরে আগুন লাগিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। আগুন নিয়ন্তনে আনতে না পারলে আমার ঘরবাড়ি আগুনে পুড়ে যেতো। আমি নিঃস্ব হয়ে যেতাম।
আমি আমার একমাত্র ছেলে মোঃ মিরাজ ও পরিবারের সকলের জীবন হুমকির মুখে। আমি প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি আমি নিরাপদে জীবন যাপন করতে চাই বলে যানান মোক্তার বেপার।
তিনি আরো বলেন এর আগেও আমার একমাত্র ছেলে মিরাজকে হত্যার হুমকি দিয়েছিল। থানায় সাধারন ডাইরিও করেছিলাম।

সরজমিনে গিয়ে ধারনা করা গেছে মোক্তার আলী বেপারীর পাকঘরে আগুন লাগিয়ে দেয়া হয়েছে, নিয়ন্তনে আনতে না পারলে ঘরবাড়ি পুড়ে ছাই হয়ে যেতো।
এবিষয় পাশের ঘরের লোকজনের কাছে জানতে চাইলে তারা বলেন রাত ৪ টার পরের দিকে তাদের চিৎকার শুনে ঘুম থেকে উঠে দেখি তাদের পাকঘরে আগুনে পুরতেছে। তারা নিভানোর চেষ্টা করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।