ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় শ্রমিক লীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ১২, ২০২০ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ, মনিরামপুর উপজেলা শাখার আয়োজনে ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে
সভাপতিত্ব করেন
মহিলা বিষয়ক সম্পাদিকা, ফাতেমা খানম ,জাতীয় শ্রমিক লীগ যশোর জেলা শাখা।

উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন জাহাঙ্গীর হোসেন।
সাবেক যুগ্ম আহবায়ক, জাতীয় শ্রমিক লীগ, মনিরামপুর, যশোর।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের বারবার নির্বাচিত সংগ্রামী সভাপতি ও পৌর মেয়র বিশিষ্ট শিক্ষাবিদ বর্ষীয়ান জননেতা জনাব,
আলহাজ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের তরুণ বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব, প্রভাষক মোঃফারুক হোসেন, এসময় আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য গৌতম চক্রবর্তী, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, নির্মান শ্রমিক নেতা ইমন হায়দার, চিন্ময় বাবু সহ আরও অনেকে।

উক্ত অনুষ্ঠান শেষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জননেতা জনাব স্বপন ভট্টাচার্য্য এম.পি মহোদয় এবং উনার পরিবারের সকলের সুস্থতা কামনায় দোয়া পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র জনাব, আলহাজ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।