ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

মানিকগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে পুলিশে সোপর্দ

Link Copied!

মানিকগঞ্জ  সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের চরদূর্গাপুর গ্রাম থেকে মোঃহানিফ (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে ৯০ পিস ইয়াবাসহ হাতে-নাতে ধরে পুলিশে সোপর্দ করলেন এলাকাবাসী। আটককৃত হানিফ উপজেলার ধল্লা ইউনিয়নের গান্ধারদিয়া গ্রামের মোঃবিল্লাল হোসেনের পুত্র। স্থানীয় বাসিন্দারা জানান, রোববার (১১অক্টোবর) বিকেল ৩ টার দিকে মোঃ হানিফ চরদূর্গাপুর এলাকায় ইয়াবার চালান নিয়ে বিক্রি করতে যায়। এ সময় এলাকাবাসী টের পেয়ে তাকে আটক করে। পরে ইয়াবাসহ হানিফকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে সিংগাইর থানার এসআই মোঃমনোহর বাদি হয়ে আটককৃত হানিফের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। সোমবার (১২ অক্টোবর) পুলিশ তাকে আদালতে প্রেরণ করেন। পুলিশ জানায় , হানিফ দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।