ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে দুর্গা পুলিশের সকল প্রকার সহযোগিতার আশ্বাস, এসপি জসিম উদ্দিন

বিশেষ প্রতিনিধি
অক্টোবর ১৫, ২০২০ ৩:০৫ অপরাহ্ণ
Link Copied!

দুর্গা উৎসব সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্নের লক্ষ্যে স্বা’স্থ্য বিধি মেনে নড়াইলে সনাতন ধর্মালম্বী নেতৃবৃন্দের সাথে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বেলা ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে জেলা পুলিশের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনের পিপিএম (বার) সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ রানা (সদর), সদর সার্কেল শেখ ইমরান হোসেন, কালিয়া সার্কেল রিপন চন্দ্র সরকার, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক কুমার কুন্ডু, পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, পূজা উদযাপন পরিষদ সদর উপজেলা সভাপতি নিখিল সরকার, কালিয়া পূঁজা উদযাপন পরিষদ নেতা অশোক কুমার ঘোষ, তাপস বিশ্বাস, জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাগণ, জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ, জেলার বিভিন্ন থানার পূজা মন্দির কমিটির কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

এ সময় জেলা পুলিশের পক্ষ থেকে জেলা পূজাঁ উদযাপন পরিষদ ও সকল পূজাঁ কমিটির নেতৃবৃন্দকে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বা’স প্রদান করা হয়। পাশাপাশি আইনশৃংখলা বাহি’নীকের সহযোগিতা করার জন্য অনুরোধ জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।