ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় গলায় ওরনা পেচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা।।

Link Copied!

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নীলগঞ্জ আবাসনে মারজানা আক্তার রাবেয়া (১৬) নামের এক শিক্ষার্থী নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার শেষ রাতে এ আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। বুধবার সকালে কলাপাড়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে কলাপাড়া থানায় একটি ইউডি মামলা হয়েছে।

মৃত্যের স্বজন ও কলাপাড়া থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নীলগঞ্জ আবাসনের বাসিন্দা মো. রাসেল হাওলাদারের মেয়ে মৃত্যু রাবেয়া আক্তার কলাপাড়া গার্লস বিদ্যালয়ে অধ্যায়নরত ছিলো। মৃত্যু রাবেয়া এবছর নবম শ্রেণী হতে দশম শ্রেণীতে উত্তীর্ণ হয়। ঘটনার দিন রাতে রাবেয়া ও তার ছোট বোন আয়শা সিদ্দিকা নিজেদের কাঠের ঘরের দোতলায় একসাথে ঘুমিয়ে ছিলো। শেষ রাতের কোন এক সময়ে মারজানা আক্তার রাবেয়া জর্জেট ওড়না দিয়ে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ছোট বোনের ডাক-চিৎকারে ঘরের লোকজন ছুটে এসে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এবিষয়ে কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান সত্যতা স্বীকার করে বলেন, গলায় ফাঁস দেয়া ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে। এবিষয়ে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।