ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের পক্ষ থেকে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা

Link Copied!

মহাষষ্ঠী মধ্য দিয়ে আজ থেকে শারদীয় দুর্গোৎসব শুরু।

এ উৎসব শুধু বাঙালি হিন্দু সম্প্রদায়ের জন্য নয়; বরং জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে আমাদের জাতীয় ঐক্য চেতনায় এটি একটি মহামিলনোৎসব। আজ এই শুভ দিনে আমি সবাইকে জানাই শারদীয় শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে আবহমানকাল থেকে একসঙ্গে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান এবং আদিবাসী ও উপজাতি সম্প্রদায়ের লোকেরা মিলেমিশে বসবাস করে আসছে। বিশ্বে এ এক অনন্য ইতিহাস। যে দেশে, যে ভূখণ্ডে একসঙ্গে নানা জাতি, নানা বর্ণের লোক এবং নানা ধর্ম-সংস্কৃতির লোকের বসবাস- সেটাই তাদের আসল পরিচয়। তাই তো প্রাচীনকাল থেকে আমরা পারস্পরিক সম্প্রীতির মেলবন্ধনে আবদ্ধ আছি।

এদিকে রাঙ্গামাটি জেলা ছাত্রলীগ এর সভাপতি আব্দুল জব্বার সুজন দৈনিক দেশের খবরকে বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি আমাদের সংগঠনের মূল উদ্দেশ্য, আমরা চাই সম্প্রীতির জায়গা থেকে সব সময় চেষ্টা করি সুন্দর সমাজ ব্যবস্থা, আমরা সবাই মানুষ একে অপরের প্রতিটা উৎসবে, উৎসবমুখর পরিবেশে সহযোগিতা করি একটা ভালো অনুষ্ঠান উপহার দেয়ার জন্য, পাশাপাশি পাহাড়ের রাজপুত্র গণমানুষের নেতা শান্তির অগ্রদূত জনতা জনাব দীপংকর তালুকদার এর পক্ষ থেকে এবং রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের পক্ষ থেকে হিন্দু সম্প্রদায়ের শারদীয় উৎসবে আমাদের পক্ষ থেকে তাদেরকে শুভেচ্ছা জ্ঞাপন করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।