ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সরাইল রিপোর্টার্স ইউনিটি কর্তৃক ইউএনও’ র বিদায় অনুষ্ঠান

নিজস্ব সংবাদদাতা
অক্টোবর ২৩, ২০২০ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটির আহবায়ক আরিফুল ইসলাম সুমন বলেছেন, ভালো কাজের দ্বারা মানুষের সেবক হওয়া যায়। আর জনগণের সেবক হতে পারলে জনগণই কর্ম মূল্যায়ন করে। সরাইলের বিদায়ী ইউএনও এ এস এম মোসা একজন আদর্শবান কর্মকর্তা হিসাবে নিজেকে ভবিষ্যতেও দেশ সেবায় নিয়োজিত রাখবেন। উপজেলার সকল জনপ্রতিনিধি ও সংশ্লিষ্টদের সঙ্গে সমন্বয় রেখে তিনি সরাইলে অগণিত ভালো কাজের সূচনা, ইতিবাচক ও দৃষ্টি নন্দন করে পরিসমাপ্তি ঘটিয়েছেন। একজন জনবান্ধব কর্মকর্তা হিসাবে নিজেকে মেলে ধরেছেন। একজন এ এস এম মোসা শুধু একজন ইউএনওই নয়, সরাইলের একজন কল্যাণকামী হিসেবেও তিনি সব সময় সরাইলবাসীর হৃদয়ের মণিকোঠায় আবদ্ধ থাকবেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় সরাইল সদরে উপজেলা রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সরাইলের বিদায়ী ইউএনও এ এস এম মোসা’র বদলিজনিত বিদায় উপলক্ষে উপজেলা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সরাইল রিপোর্টার্স ইউনিটির সদস্য সচিব মো. তাসলিম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া, রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মো. নুরুল হুদা, সাংগঠনিক সম্পাদক রাকিবুর রহমান রকিব, অর্থ সম্পাদক রোজিনা বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক অহিদুজ্জামান লস্কর অপু প্রমূখ।

বিদায় সংবর্ধনায় উপজেলা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ বিদায়ী ইউএনও এ এস এম মোসা’র কর্মকালীন সময়ের স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।