ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে ৬০ কেজি গাঁজা উদ্ধারসহ তিন মাদককারবারীকে গ্রেপ্তার সহ পাজারো গাড়ি জব্দ।

বগুড়া জেলা প্রতিনিধি
অক্টোবর ২৪, ২০২০ ৩:৪০ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার আদমদীঘিতে ৬০ কেজি গাঁজা উদ্ধারসহ তিন মাদককারবারীকে আটক ও মাদক বহনকারী ইসিজু টুপার ঢাকা মেট্রো ঘ ১১-৩৩৫৬ নং পাজরো গাড়ী জব্দ করেন পুলিশ। এঘটনায় থানায় মামলা দায়ের হয়ছে। পুলিশ জানায়, ঢাকা নারায়নগঞ্জ থেকে নওগাঁগামী একটি পাজরো গাড়ীতে মাদক বহন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কে,এইচ, এম এরশাদ ওসি জালাল উদ্দীনের নেত্বতে পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বগুড়া-নওগাঁ মহাসড়কে আদমদীঘি বাসস্ট্যান্ডে এলাকায় চেকপোষ্ট বসিয়ে একটি ঢাকাগামী পাজারো গাড়ি জব্দ করে সে গাড়ি থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার (-ঢাকা মেট্রো-১১-৩৩৫৬) নং গাড়ী জব্দ করেন।

এসময় কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার অনন্তপুর গ্রামের আলমগীর হোসেন রাকেশ (২৮) এবং টাঙ্গাইলের কালিহাতী উপজেলার দূর্গাপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে আব্দুর রহিম (৩০) ও বরিশাল জেলার বানাইল উপজেলার ইলিয়াস হোসেনরে ছেলে গাড়ী চালক রিপন (৫২) কে গ্রেফতার করেন। ওসি জালাল উদ্দীন বলেন ৬০ কেজি গাঁজা উদ্ধার সহ তিনজনকে গ্রেফতার সহ বহনকারীগাড়ী জব্দ করা হয়েছে। এঘটনায় থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।