ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বানারীপাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী সোহাগ উজিরপুরে গ্রেফতার

বানারীপাড়া প্রতিনিধি
অক্টোবর ২৫, ২০২০ ২:৪১ অপরাহ্ণ
Link Copied!

বানারীপাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী তরিকুল ইসলাম সোহাগকে ২৮ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে উজিরপুর মডেল থানা পুলিশ। থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসানের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে এস.আই নিজাম উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ২৪ অক্টোবর সন্ধ্যা ৭টায় গুঠিয়া ইউনিয়নের হানুয়া এলাকার দাসেরহাট সংলগ্ন রাসেল উদ্দিন রয়েলের সিমেন্টের দোকানের সামনে কাঁচা রাস্তার উপর থেকে বানারীপাড়া উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত তোফাজ্জেল হোসেন হাওলাদারের ছেলে তরিকুল ইসলাম সোহাগ (২৭) কে তল্লাশি চালিয়ে ২৮পিচ ইয়াবাসহ তাকে গ্রেফতার করে।

এ সময় উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের রৈভদ্রদী গ্রামের মৃত মুনসুর আলী হাওলাদারের ছেলে ৩নং ওয়ার্ড ইউপি সদস্য মনির হোসেন হাওলাদার(৪২)পালিয়ে যায়।

এ ঘটনায় এসআই নিজাম উদ্দিন ওই দিন উজিরপুর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে অভিযুক্তদের বিরুদ্ধে ৩০ নং একটি মামলা দায়ের করেন এবং গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী তরিকুলকে জেল হাজতে প্রেরণ করা হয়

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।