ঢাকাসোমবার , ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মানিকগঞ্জে গৃহবধু ধর্ষণ, শিক্ষক কারাগারে

Link Copied!

মানিকগঞ্জে গৃহবধুকে ধর্ষণের অভিযোগে শরিফুল ইসলাম সেন্টু (৩৯) নামে এক স্কুল শিক্ষককে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত।

বৃহস্পতিবার সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৯ এর বিচারক জান্নাতুল রাফিন সুলতানা সেন্টুকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

শরিফুল ইসলাম সেন্টু মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার মৃত মইন উদ্দিনের ছেলে। তিনি দৌলতপুর পিএস সরকারি উচ্চ বিদ্যালয়ের সমাজিক বিজ্ঞানের শিক্ষক ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি এবং উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক।

মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আকবর আলী খান জানান, নির্যাতনের শিকার ওই নারী তার স্বামীর সাথে জয়রা এলাকায় বাসা ভাড়া করে থাকেন। গতকাল বুধবার দুপুরে সেন্টু ওই নারীর বাসায় গিয়ে স্বামীর বন্ধু পরিচয় দিয়ে প্রবেশ করে। পরে সেন্টু ওই নারী দশ বছরের ছেলে সন্তানকে আইসক্রিম ও সিগারেট আনার জন্য দোকানে পাঠায়। এই সুযোগে সেন্টু ওই নারীকে জোড় করে ধর্ষণ করে। পরে ছেলে আসলে সে পালিয়ে যায়। বুধবার সন্ধ্যায় ওই গৃহবধুর স্বামী বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় একটি ধর্ষণ মামলা করেন। বৃহস্পতিবার ভোরে মানিকগঞ্জ সদর উপজেলার গিলন্ড এলাকার সালামের বাড়ি থেকে সেন্টুকে গ্রেপ্তার করে পুলিশ। পরে সকাল ১০টার দিকে তাকে আদালতে তোলা হয়।

তিনি আরো জানান, নির্যাতনের শিকার ওই গৃহবধুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। গ্রেপ্তার সেন্টুর বিরুদ্ধে স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টা, বিশেষ ক্ষমতা আইনে ২টি মামলাসহ আরো দুটি চাঁদাবাজির মামলা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।