ঢাকাসোমবার , ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়া ইউনাইডেট অনলাইন প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ

কুষ্টিয়া জেলা প্রতিনিধি
নভেম্বর ২, ২০২০ ৭:০০ পূর্বাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া শহরের চৌড়হাসের মাংস বাজারে সংবাদ সংগ্রহের সময় কসায় বাবু ও তার স্ত্রী ঝর্না গংরা বিজয় টিভির জেলা প্রতিনিধি ও ক্যামেরা পারসনের উপর যে ন্যাক্কার জনক হামলা চালিয়েছে তার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কুষ্টিয়া জেলা ইউনাইডেট অনলাইন প্রেসক্লাব। কুষ্টিয়া জেলা ইউনাইডেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ হাসান বেলাল ও সাধারণ সম্পাদক নাহিদ হাসান তিতাস এক প্রতিবাদ বার্তায় জানান, হামলার শিকার বিজয় টিভির জেলা প্রতিনিধি রিয়াজুল ইসলাম সেতু কুষ্টিয়া জেলা ইউনাইডেট অনলাইন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ। সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে দুই সাংবাদিককে উদ্ধার করায় পুলিশকে ধন্যবাদ জানিয়ে ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে এই হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তারা এর দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবী করেছেন।

উল্লেখ্য, পরে অসুস্থ পশু জবাই ও মাংসের মান নিয়ন্ত্রন আইন ২০১১ এর ২৪ ধারায় বাবু কসাইয়ের স্ত্রী ঝর্নাকে ১০ হাজার টাকা ও আরো দুই জনকে ৫ হাজার করে জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালত। এছাড়াও অসুস্থ্য পশুর মাংস প্রায় ৫০ কেজি জব্দ করে আদালতের বিচারক কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবায়ের হোসেন চৌধুরী তা মাটিতে পুতে দেবার নির্দেশ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।