ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

অবরোধের শেষ মুহূর্তে সরকারি চাল বিতরণ ১১’শ জেলেদের মাঝে কুয়াকাটা

Link Copied!

অবরোধের শেষ মুহূর্তে কুয়াকাটা জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়।

প্রধান প্রজনন মৌসুম ইলিশ আহরণ থেকে বিরত থাকা কুয়াকাটা পৌর এলাকার ১১’শ জেলের মাঝে ২০কেজি করে চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার কুয়াকাটা পৌরসভার উদ্যোগে এ চাল বিতরণ করা হয়। কুয়াকাটা পৌর মেয়র আঃ বারেক মোল্লা নিজে উপস্থিত থেকে সুষ্ঠ ও স্বচ্ছভাবে জেলেদের মাঝে বিতরণ করেন।
এসময় উপস্থিতত ছিলেন,উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ জহিরুন্নবী, ট্যাক অফিসার ইব্রাহিম খালিদ সহ পৌর কাউন্সিলর বৃন্দ। সরকার ঘোষিত ২২ দিনের নিষেধাজ্ঞা শেষ হচ্ছে আজ ৪ নভেম্বর রাত ১২টায়। এর মাত্র ১দিন আগে প্রনোদনার এ চাল পেয়ে খুশি জেলেরা।

চাল হাতে পাওয়ার পরে একজন জেলে খুশির ভাষা প্রকাশ করেন, তিনি বলেন অবরোধের শেষ মুহূর্তে এমন সরকারি সহযোগিতা পেয়ে অনেকটা আনন্দিত, কারণ এই ২২ দিন মাছ না ধরতে পেরে অনেক সমস্যার মধ্যে ছিলাম, এখন আমি আশাবাদী এক সপ্তাহের জন্য এমন সহায়তা পেয়ে, সুখে শান্তিতে সংসার চলবে এবং এক সপ্তাহের মধ্যে আমরা কিছুটা ঘুরে দাঁড়াতে পারবো।

কুয়াকাটা পৌর মেয়র আঃ বারেক মোল্লা বলেন,অবরোধের শেষ সময়ে এসে জেলেদের মাঝে প্রজনন মৌসুমের বিশেষ প্রনোদনার চাল স্বচ্ছভাবে বিতরণ করা হয়েছে। জেলেরা এতে খুবই খুশি হয়েছে।

কুয়াকাটা-কলাপাড়া
(পটুয়াখালী) প্রতিনিধি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।