ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

কাল চট্টলবীর’বাবু মিয়া’র মৃত্যুবার্ষিকী, অানোয়ারা জুড়ে শোকের আবহ

Link Copied!

আগামীকাল ৪ঠা নভেম্বর মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতিরজনক বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রাক্তন সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগের আমৃত্য প্রেসিডিয়াম সদস্য,বীর চট্টলার অবিসংবাদিত জননেতা মরহুম আখতারুজ্জামান চৌধুরী(বাবু)র ৮ম মৃত্যুবার্ষিকী।

চট্টলাবাসীর কাছে বাবু মিয়া নামে পরিচিত এই মহান নেতার মৃত্যু বার্ষিকী কে কেন্দ্র করে তাঁর নির্বাচনী এলকা চট্টগ্রাম-১৩(আনোয়ারা-কর্ণফুলী)জুড়ে সৃষ্টি হয়েছে শোকের আবহ।

দলমত নির্বিশেষে চট্টলাবাসীর প্রিয় এই নেতা ১৯৭০ এ পূ্র্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদের নির্বাচিত সদস্য ছিলেন।
স্বাধীনতা উত্তর বাংলাদেশে তিনি ১৯৮১. ১৯৮৬. ১৯৯১ ও ২০০৮ সালে বাংলাদেশ জাতিয় সংসদ(চট্টগ্রাম-১৩)র সদস্য নির্বাচিত হয়েছিলেন।

উল্লেখ্য,সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য থাকাবস্হায় তিনি ২০১২ সালের ৪ঠা নভেম্বর সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেত হসপিটালে চিকিৎসাধীন অবস্হায় মৃত্যুবরন করেন।

আগামীকাল তাঁর মৃত্যু বার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচী হাতে নিয়েছে আনোয়ারা-কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংঠন গুলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।