ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

মাগুরায় ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত

মাগুরা জেলা প্রতিনিধি
নভেম্বর ৭, ২০২০ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন এবং আলোচনা সভার মধ্যে দিয়ে মাগুরায় ৪৯ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। এবারের সমবায় দিবসের প্রতিপাদ্য ছিল “বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন” ।

৭ নভেম্বর (শনিবার ) সকাল ১১ টায় শহরের নোমানী ময়দায়ে আমন্ত্রিত অতিথিবৃন্দ জাতীয় ও সমবায় পতাকা, বেলু এবং কবুতর উড়িয়ে সমবায় দিবসের উদ্বোধন করেন। পরে মাগুরা সমবায় বিভাগ ও সমবায়ীবৃন্দের আয়োজনে আছাদুজ্জামান মিলনায়তনে সমবায় ব্যাংক লিমিটেড মাগুরার সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড.আশরাফুল আলম ।
বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, কেন্দ্রীয় সমবায় ব্যাংক মাগুরা শাখার সহ-সভাপতি রানা আমীর ওসমান ও রেজাউল ইসলাম । জেলা সমবায় অফিসার আব্দুল আলীম মিয়া স্বাগত বক্তব্য রাখেন । অনুষ্ঠানে সদর উপজেলায় ১৪ জন সফল সমবায়ী নারী-পুরুষদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয় ।এবার জেলায় শ্রেষ্ঠ নারী সমবায়ী মোছা: সীমা আক্তার ও পুরুষ সমবায়ী হিসেবে মখলেছুর রহমান পুরুস্কৃত হন ।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন সমবায় সমিতির দুই শতাধিক সদস্য অংশ নেয় ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।