ঢাকারবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুহাম্মদ আলী আর নেই

Link Copied!

কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ সদস্য, টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি, বীরমুক্তিযোদ্ধা বর্ষীয়ান রাজনীতিবিদ, অধ্যাপক মুহাম্মদ আলী আমাদের মাঝে আর নেই।

“ইন্নালিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিউন।”

তিনি বৃহস্পতিবার দিবাগত রাত ৪ টায় কক্সবাজারে হাসপাতালে নেওয়ার পথে ইন্তেকাল করেন। আলহাজ্ব অধ্যাপক মুহাম্মদ আলী স্যার এর জানাজার নামাজ ১৩ নভেম্বর শুক্রবার বিকাল ৪.৩০ মিনিটে টেকনাফ হ্নীলাদরগাহস্থ সি এন্ড বি মাঠে অনুষ্ঠিত হবে।

মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট প্রার্থনা করি মহান আল্লাহ পাক রাব্বুল আলামীন যেন শ্রদ্ধেয় স্যারকে জান্নাতের সর্বোচ্চ উচ্চ মাকাম জান্নাতুল ফেরদৌস নসিব করেন।

মৃত্যৃকালে স্যার তিন ছেলে এক মেয়ে, বহুগুনাগ্রাহী, উত্তরসূরী রেখে যান।
তার মৃত্যুতে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উখিয়া উপজেলার চেয়ারম্যান, অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী ও উখিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, কামরুন্নেসা বেবি,উখিয়া ৩ নং হলদিয়া পালং ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব আমিনুল হক আমিন, টেকনাফ হ্নীলা জামিয়া দারুস সুন্নাহ মাদ্রাসার পরিচালক আফসার উদ্দিন চৌধুরী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।