ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

নবীনগরে সাবেক এমপি’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা অনুষ্ঠিত।

নিজস্ব সংবাদ
নভেম্বর ১৮, ২০২০ ৯:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

ব্রাহ্মণবাড়ীয়া-৫ (নবীনগর) আসন থে‌কে নির্বা‌চিত সপ্তম জাতীয় সংস‌দ সদস্য বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল লতিফ এর ১৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

সাবেক সফল এমপি বীর মুক্তিযোদ্ধা এড.আব্দুল লতিফ এর ১৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেয়র এড.শিব শংকর দাস। আজ মঙ্গলবার(১৭/১১) সন্ধ্যায় দলীয় কার্যালয়ে সম্মূখে নবীনগর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে স্মরণ সভায় বক্তারা সাবেক এই এমপির বর্ণাঢ্য কর্মজীবনের স্মৃতি চারণ করেন বক্তাগন।
মরহুম এডভোকেট আব্দুল লতিফ এম,পি ২০০১ সালের ১৭ নভেম্বর অসুস্থ অবস্থায় তিনি মৃত্যুবরন করেন।
নবীনগর পৌরসভা ও নবীনগর ম‌হিলা ক‌লে‌জের প্র‌তিষ্ঠাতা ছিলেন তিনি। এছাড়াও নবীনগরের অবকাঠামোগত উন্নয়নে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। বর্নাঢ্য রাজনীতিক জীবনে তিনি নবীনগর উপ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক(১৯৯১), সভাপতি (১৯৯৭) ও জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি (১৯৭৩-৭৭) ও সাধারণ সম্পাদক (১৯৬৭-৭২)এর দায়িত্ব পালন করেন
এছাড়াও মহান মু‌ক্তিযু‌দ্ধের বি.এল.এফ/মু‌জিব বা‌হিনীর জেলা কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করে দেশ স্বাধীনতায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।
প্রয়াত এই নেতার মৃত্যুবার্ষিকীতে বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে ও তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা এড: খলিলুর রহমান, জসীম উদ্দিন আহম্মদ, কাজী ইয়াবের হাসান জামিল, নিয়াজুল হক কাজল, শফিকুর রহমান, সাংবাদিক সঞ্জয় সাহা, খাইরুল ইসলাম, হাবিবুর রহমান, যুবনেতা সামস আলম, সোওরার্দী চৌধুরী, আশরাফুল ইসলাম রিপন, এনামুল হক, সেচ্ছাসেবকলীগ নেতা সালাউদ্দিন বাবু, ওমর ফারুক, সাবেক ছাত্রনেতা আব্দুল্লাহ আল নোমান, জাহাঙ্গীর আলম ও আরিফুল ইসলাম রাজিব প্রমুখ।

উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব।
বক্তরা মরহুম এই নেতার স্মৃতিচারণ করে উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন। মিলাদ মাহফিল শেষে তাবারুক বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।