ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে ৪৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার ১২

Link Copied!

চট্টগ্রাম নগর ও জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মোট ৪৯ হাজার ৪৯৫ হাজার পিস ইয়াবাসহ ১২ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), চট্টগ্রাম জেলা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

শনিবার (২১ নভেম্বর) তাদের গ্রেফতারের বিষয়টি জানানো হয়।

জেলার বাঁশখালী, লোহাগাড়া, হাটহাজারী, নগরের ১৫ নম্বর ঘাট ও বাকলিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), চট্টগ্রাম জেলা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।
গ্রেফতার ১২ জন হলো- মো. জাহিদ উল্লাহ (৩০), মো. মঞ্জুরুল আলম (৩০) ও মো. ইসমাইল (১৯), মো. বিল্লাল হোসেন (৪৫),

মো. রিফাত (২০), শাহিদা বেগম (৪২), মো. হাশিম (২৭), মো. আলাল খান (২৫), মো. সাজিদ আকন্দ (২৮), ছব্বির আহমেদ (২৫), ফাতেমা বেগম (৩০), মো. সাইফুল ইসলাম (২৫)।

এদের মধ্যে মো. জাহিদ উল্লাহ, মো. মঞ্জুরুল আলম ও মো. ইসমাইলকে ১৯ হাজার ২৮৫ পিস ইয়াবাসহ বাঁশখালী-আনোয়ারা রোডে তৈলারদ্বীপ ব্রিজ এলাকা থেকে র‌্যাব-৭ এর একটি টিম গ্রেফতার করে। তাদের কাছ থেকে দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

মো. বিল্লাল হোসেনকে লোহাগাড়া উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে লোহাগাড়া থানা পুলিশ। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

মো. রিফাত, শাহিদা বেগম, মো. হাশিম, মো. আলাল খান, মো. সাজিদ আকন্দ, ছব্বির আহমেদ, ফাতেমা বেগম ও মো. সাইফুল ইসলামকে হাটহাজারী, নগরের ১৫ নম্বর ঘাট ও বাকলিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রোর সদস্যরা। তাদের কাছ থেকে মোট ২৫ হাজার ২১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, বাঁশখালী-আনোয়ারা রোডে তৈলারদ্বীপ ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে মো. জাহিদ উল্লাহ, মো. মঞ্জুরুল আলম ও মো. ইসমাইলকে ১৯ হাজার ২৮৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, লোহাগাড়া উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ মো. বিল্লাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে। গ্রেফতার বিল্লালকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চট্টগ্রাম মেট্রোর উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান বলেন হাটহাজারী, নগরের ১৫ নম্বর ঘাট ও বাকলিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে মোট ২৫ হাজার ২১০ পিস ইয়াবাসহ মোট আট জনকে গ্রেফতার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।