ঢাকাসোমবার , ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটা পৌরসভার নির্বাচনে চার জন প্রার্থীর মধ্যে কে হবে নির্বাচিত প্রশ্ন সবার।

Link Copied!

আসছে সামনে ২৮শে ডিসেম্বর পৌরসভার নির্বাচন, এই ২৫পৌরসভার নির্বাচনের মধ্যে রয়েছে পর্যটন কেন্দ্র কুয়াকাটা, পৌরনির্বাচন ইতিমধ্যেই কুয়াকাটা পৌরসভা নির্বাচনের চার মেয়র প্রার্থী নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছে।

কুয়াকাটা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জনের মনোনয়নপত্র জমা পড়েছে। মঙ্গলবার (১ ডিসেম্বর) মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ কলাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও পৌর নির্বাচনের সহকারি রিটানিং অফিসার আব্দুর রশীদের কাছে তারা মনোনয়নপত্র জমা দেয়।

মেয়র পদে মনোনয়ন জমাদানকারী হলেন- আওয়ামী লীগ মনোনিত নৌকা মার্কার প্রতীকের বর্তমান মেয়র ও কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আঃ বারেক মোল্লা, বিএনপির মনোনিত ধানের শীষ প্রতীকে প্রার্থী পৌর বিএনপির আহবায়ক আঃ আজিজ মুসুল্লী, স্বতন্ত্র মেয়র প্রার্থী সদ্য আওয়ামী লীগে যোগদান করা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার মহিপুর থানা শাখার সভাপতি আনোয়ার হোসেন হাওলাদার এবং ইসলামি আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতীকের প্রার্থী হাজী নুরুল ইসলাম হাওলাদার।

এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জনের মনোনয়নপত্র জমা পড়েছে।

কলাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশীদ বলেন, তফসিল অনুযায়ী মঙ্গলবার ছিল কুয়াকাটা পৌরসভার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ৩ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই করে, ১০ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার এবং আগামী ২৮ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে, জানিয়েছেন তিনি।

####

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।