ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

রোহিঙ্গা শরণার্থীদের চিকিৎসা সহায়তার লক্ষ্যে বরাদ্দকৃত এম্বুলেন্সের চাবি হস্তান্তর করলেন এমপি নদভী

Link Copied!

দেশের শীর্ষস্থানীয় এনজিও সংস্থা আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের উদ্যোগে ভাসানচরে পুনর্বাসিত রোহিঙ্গা শরণার্থীদের চিকিৎসা সহায়তা প্রদানের লক্ষ্যে নির্মিতব্য চিকিৎসা কেন্দ্র ও রোগী পরিবহনের জন্য বরাদ্দকৃত এম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া লোহাগাড়া আসনের মাননীয় সংসদ সদস্য ও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

১১ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যা ছয়টায় নগরীর চান্দগাঁও রূপালী আবাসিক এলাকাস্থ আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন কার্যালয়ে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাদের হাতে এই চাবি হস্তান্তর করা হয়।

চাবি গ্রহনকালে উপস্থিত ছিলেন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের প্রকল্প কর্মকর্তা আবুল আতা মুহাম্মদ এমাদুদ্দিন, ইঞ্জিনিয়ার শাহ মুহাম্মদ এমরান, চীফ একাউন্ট্যান্ট মুহাম্মদ বোরহান উদ্দিন, মোয়াজ্জেম হোসেন চৌধুরী শাওন, মোহাম্মদ সালামাত উল্লাহ, মুহাম্মদ ওয়ায়েস, জরজিস আহমদ চৌধুরী প্রমুখ। উল্লেখ্য, ভাসানচরে পুনর্বাসিত রোহিঙ্গা শরণার্থীদের খাদ্য, আশ্রয়, শিক্ষা, বিশুদ্ধ পানীয়, চিকিৎসা খাতে সেবা দেওয়ার লক্ষ্যে আরব বিশ্ব, ইউরোপসহ বিভিন্ন মুসলিম রাষ্ট্রের দাতা সংস্থা ও ব্যক্তিবর্গের সাথে আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন চুক্তিবদ্ধ হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।