ঢাকারবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটা পৌর নির্বাচনের ভোট গ্রহণকারী কর্মকর্তাদের দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

Link Copied!

কুয়াকাটা পৌর নির্বাচনের ভোট গ্রহণকারী কর্মকর্তাদের জন্য দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্ভোধন হয়েছে। বুধবার সকাল ৯টায় খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এ প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্ভোধন করেন পটুয়াখালী জেলা নির্বাচন কর্মকর্তা ও কুয়াকাটা পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা মো.শফিকুল হক, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কলাপাড়া উপজলা নির্বাচন কর্মকর্তা মা.আবদুর রশিদ, পটুয়াখালী সদর উপজলা নির্বাচন কর্মকর্তা খালিদ বিন রউফ, রাঙ্গাবালী উপজলা নির্বাচন কর্মকর্তা মা.মনিরুজ্জামান সাহাগ, দশমিনা উপজলা নির্বাচন কর্মকর্তা মা.জিয়াউর রহমান এবং মির্জাগঞ্জ উপজলা নির্বাচন কর্মকর্তা মা.শাহাদাত হাসন। এ সময় ১১ জন প্রিজাইডিং কর্মকর্তা, ৩৬ জন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা এবং ৭২ জন পালিং অফিসারক প্রশিক্ষণর জন্য ডাকা হয়।

ভোট কেন্দ্রের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের স্বাস্থ্য বিধি সম্পর্কে গুর“ত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.চিন্ময় হালদার। তিনি বলেন, করোনা থেকে সুরক্ষিত থাকতে আমাদের স্যানিটাইজার, মাস্ক এবং সোস্যাল ডিস্টেন্স(এসএমএস) এই তিনটি বিষয়ের প্রতি গুরুত্ব দিতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।