ঢাকাশুক্রবার , ২৬শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটার ৪ তরুণ কাউন্সিলরদের শুভেচ্ছায় কুয়াকাটা শুভ সংঘ ক্লাব

Link Copied!

কুয়াকাটার তরুণ সমাজকে আরও এক ধাপ এগিয়ে নেওয়ার জন্য তৈরি হয়েছে চারজন তরুণ কাউন্সিলর এই বিজয়ে এগিয়ে যাবে কুয়াকাটা।

কুয়াকাটায় দ্বিতীয়বার পৌর নির্বাচনে এবার তারুন্যের উদ্যোমী বাঘা বাঘা বর্তমান কাউন্সিলদের পরাজিত করে ৪ তরুন কাউন্সিলর বিজয় লাভ করেন। এ বিজয়ে আনন্দে ভাসছে ৩,৬,৭ও ৯ নং ওর্য়াডবাসী। এ তরুনদের দিয়ে নতুন কিছু আসা করছেন বলে এলাকাবাসীর আশা আকাংক্ষা। ৬ নং ওর্য়াডের কুয়াকাটা পৌর ছাত্রলীগ সভাপতি মজিবুর রহমান বর্তমান কুয়াকাটা পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগেরে সহসভাপতি মোঃ পান্না মিয়াকে হারিয়ে ৩২৯ ভোট পেয়ে বিজয়ের মালা অর্জন করেন। ৭ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিল ও পৌর আওয়ামীলীগের সহসভাপতি তোফায়েল আহম্মেদকে পরাজিত করে কুয়াকাটা পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদ দেওয়ান ২২১ ভোট পেয়ে বিজয় অর্জন করেন। ৯নং ওর্য়াডের বর্তমান কাউন্সিলর তানভিন জাহান মন্টুকে হারিয়ে ২৭৩ ভোট পেয়ে জয় লাভ করেন। ৩ নং ওর্য়াডে কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব আকন ও যুবলীগ নেতা আলামিনকে হারিয়ে পৌর যুবলীগ নেতা মনির শরিফ ৫১৪ ভোট পেয়ে র্নিবাচিত হয়েছেন। নতুন মুখ হিসবে এবার মেয়র, ৪ কাউন্সিলর ৩ সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর নির্বাচিত হওয়ায় এ এলাকার সুশিল সমাজ ভালোদিক হিসাবে বিবেচনা করছেন।

এদিকে পর্যটন কেন্দ্র কুয়াকাটায় পৌর নির্বাচনে আ’লীগের মেয়র প্রার্থী আ: বারেক মোল্লাকে হটিয়ে স্বতন্ত্র প্রার্থী মো: আনোয়ার হাওলাদার বিজয় লাভ করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কুয়াকাটা শিল্পী গোষ্ঠী,কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এ্যাসোসিয়েশন কুটুম, কুয়াকাটা ট্যুরিস্ট বোট মালিক সমিতি,কুয়াকাটা শুভ সংঘ ক্লাব, কুয়াকাটা সী ট্যুর এন্ড ট্রাভেলস, কুয়াকাটা তরুন ক্লাব,বয়েস ক্লাবসহ আরও অনেক সেচ্ছাসেবী সামাজিক সংগঠন। অন্যদিকে সাধারণ কয়েক বছরের ভোটারদের ক্ষোভের বিষ্ফোরণ ঘটেছে এ পৌরভোটে বলে বিভিন্ন শ্রেনীপেশার মানুষ জানিয়েছেন।

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা:- প্রতিনিধি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।