ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে চলন্ত ট্রেন থেকে ছুড়ে নবজাতককে হত্যা

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি
জানুয়ারি ৬, ২০২১ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুরে ট্রেন থেকে ছুড়ে এক নবজাতককে হত‍্যা করা হয়েছে। ময়মনসিংহ-জারিয়া নেত্রকোনা রেলপথের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের পশ্চিম মইলাকান্দা থেকে পলিথিনে মোড়ানো এক নবজাতকের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে লাশটি উদ্ধার করা হয়।
গৌরীপুর রেলওয়ে ফাঁড়ির এসআই মো. আশরাফ উদ্দিন ভূঁইয়া জানান, গৌরীপুর উপজেলার পশ্চিম মইলাকান্দা এলাকার রেলওয়ে খুঁটি ৩৩৮/৭-৮ এর মাঝামাঝি স্থানে রেললাইনের পাশ থেকে এই নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে- চলন্ত ট্রেন থেকে নবজাতককে ছুড়ে ফেলা হয়েছে।
তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এবং প্রকৃত রহস্য উদ্ধার করে আইনানুগ ব‍্যাবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।