ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলে তিন অপহরণকারী রিমান্ডে, ভিকটিম ও মোটরসাইকেল উদ্ধার

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ
জানুয়ারি ৮, ২০২১ ১২:৪১ অপরাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলে তিন অপহরণকারীকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন সিনিয়র জুডিসয়াল ম্যাজিসস্ট্রেট আকরামুল ইসলাম। বিষয়টি মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিক কামাল নিশ্চিত করেছেন। একইসাথে ভিকটিম ও মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে।

রিমান্ড মঞ্জুর হওয়া আসামীরা হলেন, ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার খাজুলিয়া গ্রামের হোসেন আলীর ছেলে আসাদুজ্জামান (২৫), বগুড়ার শেরপুর উপজেলার বনিক পাড়া গ্রামের শাহীন মন্ডলের ছেলে বেলাল হোসেন (৩১), নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উত্তর চাদখানা গ্রামের শহিদুল ইসলামের ছেলে হালিম (২৬)।

পুলিশ জানায়, গত মঙ্গলবার (০৫ জানুয়ারি) গ্রেফতারকৃত আসামীরা ভিকটিম শাহীন তালুকদার (৩৫) কে গাজীপুরের কালিয়াকৈর উউপজেলার চান্দুরা বাসষ্ট্যান্ড থেকে যাত্রীবেশে মোটরসাইকেল যোগে মধুপুর উপজেলার কাকরাইদ আসার জন্য দেড় হাজার টাকা ভাড়ায় চুক্তিবদ্ধ হয়েছিলেন। চুক্তিবদ্ধ অনুযায়ী মধুপুরের কাকরাইদে পৌছে আসামীরা ভিকটিমকে গভীর জঙ্গলের ভিতরে জনৈক ইদ্রিস মাষ্টারের পরিত্যক্ত ঘরে নিয়ে এসে হাত, পা বেধে মারপিট করেন। এছাড়াও মোটরসাইকেল ও তার মুক্তিপণ হিসেবে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে আসামীদেরকে গ্রেফতার করেছেন।”

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিক কামাল জানান, পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আসামীদের আদালতে পাঠানো হয়। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। আসামীদের মধুপুর থানায় রিমান্ডে আনা হয়েছে।

রিপোর্টার মো. সাইফুল ইসলাম,
টাঙ্গাইল/৭.০১.২০২১
মোবাইল: 01733437596

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।