ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

মির্জাপুরে বিএনপি নেতা ফিরুজের দুটি ইটভাটায় জরিমানা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ
জানুয়ারি ৯, ২০২১ ১১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

প্রয়োজনীয় কাগজপত্র না থাকার অপরাধে টাঙ্গাইলের মির্জাপুরে দুইটি ইটভাটার মালিককে চার লাখ টাকা জরিমানা করেছেন মির্জাপুর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন কর্তৃক পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (০৯ জানুয়ারি) সকালে এ অভিযান পরিচালনা করা হয়েছে।

এদিকে জানা যায়, “মির্জাপুরের গোড়াই ইউনিয়নের মমিননগর এলাকায় মেসার্স ফিরুজ বিক্স ম্যানুফ্যাকচারাস ও মেসার্স আদর আপন বিক্সের মালিক টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সদস্য ও মির্জাপুর উপজেলা ইটভাটা মালিক সমিতির সাবেক সভাপতি ফিরুজ হায়দার খানের দুইটি ইটভাটাকে প্রয়োজনীয় কাগজপত্র না থাকার অপরাধে এই জরিমানা করা হয়েছে।”

আর এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন বলেন, “প্রয়োজনীয় কাগজপত্র না থাকার অপরাধে মমিননগর এলাকার দুই ইটভাটাকে চার লাখ টাকা জরিমানা করা হয়েছে।”

রিপোর্টার মো. সাইফুল ইসলাম,
টাঙ্গাইল/০৯.০১.২০২১
মোবাইলঃ 01733437596

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।