ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়া থানা পুলিশের উদ্যোগে কোভিড ১৯ মোকাবেলায় প্রচারণা

কলাপাড়া উপজেলা প্রতিনিধি
মার্চ ২১, ২০২১ ৯:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

পটুয়াখালীর জেলা পুলিশের আয়োজনে কলাপাড়া থানার উদ্যোগে কোভিড ১৯ মোকাবেলায় সচেতনতামূলক প্রচারণা সমাবেশ ও রেলী অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০টায় কলাপাড়া থানা থেকে রেলী শুরু হয়ে

স্বাস্থ্যবিধি মেনে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কলাপাড়া পুরাতন বাসস্টানে গিয়ে সমাবেশের মধ্যে দিয়ে শেষ করা হয়।উক্ত সমাবেশে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আহমেদ আলী, কলাপাড়া পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র হুমায়ুন কবির, কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি হুমায়ুন কবির, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা, রিপোর্টার্স ক্লাবের সহ -সাধারণ সম্পাদক রাসেল মোল্লা, পৌর কাউন্সিল তারেকুজ্জামান তারেক, মহিলা কাউন্সিল রোজিনা আক্তার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিক তালুকদার প্রমুখ।সভা পরিচালনা করেন কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান।

এসময় বক্তরা বলেন,করোনা মহামারির প্রাদুর্ভাব আবারও বৃদ্ধি পাচ্ছে। এক্ষেত্রে সচেতনতার বিকল্প নেই। স্বাধ্যবিধি মেনে সকলকে চলাফেরা করার অনুরোধ জানান। এছাড়া কোভিড ১৯ বিষয়ে সচেতনতামূলক লিফ লেট ও মাস্ক বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।