ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

তালতলীতে প্রশাসন ও প্রাণী সম্পদ অধিদপ্তরের উদ্যোগে ন্যায্য মুল্যে ডিম ও দুধ বিক্রি শুরু

মোস্তাফিজ (বরগুনা) জেলা প্রতিনিধি:
এপ্রিল ১৫, ২০২১ ৮:২২ পূর্বাহ্ণ
Link Copied!

দেশব্যাপী করোনা (কোভিট-১৯) পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে ও পবিত্র রমজান মাস উপলক্ষে বরগুনার তালতলী উপজেলা প্রশাসন ও প্রাণী সম্পদ অধিদপ্তরের উদ্যোগে ন্যায্য মুল্যে ডিম ও দুধ বিক্রি শুরু করেছে। বৃহস্পতিবার (১৫এপ্রিল)সকালে

হাইস্কুল সংলগ্নে বটতলা স্থানে উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তা জনাবড.সৈয়দ আলতাফ হোসেন এ বিক্রি কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

জানা গেছে, প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে তালতলী উপজেলার ডেইরী ও পোল্টি খামারীরা বিপাকে পড়ে। এ সকল খামারীদের কষ্ট লাঘবে উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তর ও ডেইরী উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় ন্যায্য মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্যোগ নেয়।

দুধ ও ডিম বিক্রি কার্যক্রমের সময় উপ-সহকারী প্রানি সম্পদ কর্মকর্তা সঞ্জয় কুমার সিকদার,আঃ কাদের ও জসিম উদ্দিন (এ. আই টেকনিশিয়ান) বনি আমিন (এল.এফ.এফ) আল-আমিন,নৈরিব মজুমদারসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।