ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আবহাওয়ার বিশেষ সতর্কবার্তা

নিজস্ব প্রতিবেদক
জুলাই ২২, ২০২১ ৫:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় একটি লঘুচাপ সৃষ্টি হয়েছে। এটি আগামি ২৩ তারিখ নাগাত সুস্পষ্ট লঘুচাপ আকারে ভারতের উত্তর উড়িষ্যা ও তৎসংলগ্ন উপকূলে অতিক্রম করতে পারে। এর প্রভাবে উত্তর বঙ্গোপসাগর কিছুটা উত্তাল রয়েছে। পাশাপাশি খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের উপকূলীয় এলাকাগুলোতে দফায় দফায় বৃষ্টির সম্ভাবনা থাকছে আগামি ২/৩ দিনে।

এসময় সমুৃ্দ্রবন্দরে পরিস্থিতি অনুযায়ী ৩নং স্থানীয় সতর্কসংকেত জারি করা হতে পারে। তাই যারা নদী ও সমুদ্র পথে যাত্রা করতে চাচ্ছেন তারা একটু সতর্ক থাকবেন।

এদিকে লঘুচাপের প্রভাবে গতকাল থেকেই দেশে বৃষ্টির মাত্রা কমে গেছে এবং তীব্র ভ্যাপসা গরম অনুভূত হচ্ছে। তবে পরবর্তী ২৪ ঘন্টায় খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু স্থানসহ দেশের অন্যত্র অল্প কিছু স্থানে রোদ আর গরমের পাশাপাশি বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা থাকছে। চলতি মাসের শেষদিনগুলোতে সামুদ্রিক সিস্টেমের প্রভাবে দেশের দক্ষিণাঞ্চলে ভালো বৃষ্টির সম্ভাবনা দেখা যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।