ঢাকাসোমবার , ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ঈদুল আযহার মাংস নিয়ে ঝগড়া মা-সহ তিন সন্তানের বিষপান

কক্সবাজার জেলা প্রতিনিধি
জুলাই ২৩, ২০২১ ৭:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্বামীর সঙ্গে কোরবানির মাংস নিয়ে ঝগড়ার জের ধরে তিন সন্তানসহ মোরর্শেদা আক্তার (৩৫) নামে  বিষপান করেছে। এর মধ্যে মায়নুর (১৪) নামের এক সন্তানের মৃত্যু হয়েছে।

ঈদুল আযহার দিন বুধবার (২১ জুলাই) রাত ১১টার দিকে কক্সবাজারের মহেশখালী উপজেলার সিপাহিরপাড়া এলাকায় ইয়ার মোহাম্মদের বাড়িতে ঘটনা ঘটে।

মোরর্শেদা সহ তার বাকি দুই সন্তানকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ  জাকারিয়া।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইয়ার মোহাম্মদের বোনের বাড়ি থেকে কোরবানির মাংস দেওয়া হলে সেটা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঈদের দিন দুপুরে ঝগড়া হয়। এতে স্বামীর সঙ্গে অভিমান করে রাত ১১টার দিকে ঘরের দরজা বন্ধ করে তিন সন্তান মাইনুর (১৪), রাকিব (৫) ও নাফিজাকে (৩) বিষ খাইয়ে মুরশেদা আক্তার নিজেও বিষপান করেন।

পরে স্থানীয়রা ছেলে-মেয়েদের কান্নার শব্দ পেয়ে উঁকি দিয়ে দেখেন দরজা বন্ধ। ডাকাডাকি করেও কোনও খবর না পেয়ে দরজা ভেঙে চারজনকে মুমূর্ষু অবস্থায় মহেশখালী হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক মাইনুরকে মৃত ঘোষণা করেন। বাকিদেরকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আশিক ইকবাল বলেন, কোরবানির মাংস নিয়ে ঝগড়ার জেরে এক পরিবারের সবাইর বিষপানের খবর পেয়ে মহেশখালী থানা পুলিশের একটি টিম গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।