ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় কঠোর বিধিনিষেধ না মানায় ১৫জনকে অর্থদণ্ড

কলাপাড়া উপজেলা প্রতিনিধি
জুলাই ২৪, ২০২১ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালীর কলাপাড়ায় কঠোর বিধিনিষেধ না মানায় ১৫ জনকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার সকাল পৌনে ১১টা থেকে শুরু করে দুপুর পৌনে দুইটা পর্যন্ত কলাপাড়া পৌর শহরের সদর রোড, মহিপুর ও আলীপুর বাজার এলাকায় এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এ সময় সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইন ২০১৮ এর ২৪/১ ধারা লংঘনে ২৪/২ ধারায় এবং সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৬৬ এবং ৭২ ধারামতে নয় জনকে সর্বমোট সাতাশ হাজার আটশত পঞ্চাশ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল। এ সময় বাংলাদেশ সেনাবাহিনী এবং পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।মোবাইল কোর্ট পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট জগৎ বন্ধু মন্ডল জানান, লকডাউনের দ্বিতীয় দিনে স্বাস্থ্য বিধি অমান্য করায় নয় জনকে পৃথক মামলায় অর্থদন্ড দেয়া হয়েছে। তিনি আরও জানান, ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।