ঢাকাসোমবার , ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সীমিত আকারে কাল থেকে খুলছে শেয়ারবাজার-ব্যাংক-বীমা

নিজস্ব সংবাদদাতা
জুলাই ২৪, ২০২১ ১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ঈদের ছুটি শনিবার থাকার জন্য আগামীকাল রবিবার থেকে খুলছে ব্যাংক, বীমা ও শেয়ারবাজার। সরকারঘোষিত বিধি-নিষেধের কারণে ব্যাংক, বীমা ও শেয়ারবাজার তিন ক্ষেত্রেই প্রতিদিন সীমিত আকারে লেনদেন হবে।
আগামীকাল (২৫ জুলাই) রবিবার থেকে ৫ আগস্ট পর্যন্ত সীমিত আকারে ব্যাংক লেনদেন হবে সকাল ১০টা থেকে দুপুর ১টা ৩০ মিনিট পর্যন্ত। তবে ব্যাংকের লেনদেন পরবর্তী আনুষঙ্গিক কাজের জন্য ৩টা পর্যন্ত ব্যাংক খোলা থাকবে।

এর আগে, গত ১৩ জুলাই বাংলাদেশ ব্যাংকের জারি করা এক প্রজ্ঞাপনে বিধি-নিষেধে লেনদেন চালু রাখা সংক্রান্ত নির্দেশনা দেওয়া হয়েছে। নির্দেশনায় যথাসম্ভব কম জনবল দিয়ে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করতে বলা হয়েছে।

এদিকে বিএসইসির সিদ্ধান্ত অনুযায়ী আগামীকাল (২৫জুলাই) রবিবার থেকে ৫ আগস্ট পর্যন্ত শেয়ারবাজারে লেনদেন হবে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত।

আইডিআরএর সিদ্ধান্ত অনুযায়ী, কঠোর বিধিনিষেধের মধ্যে বীমা কম্পানির প্রধান কার্যালয় ও গুরুত্বপূর্ণ শাখা অফিস সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত খোলা থাকবে।

এদিকে মহামারি করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে সরকারঘোষিত ১৪ দিনের কঠোর বিধি-নিষেধ শুক্রবার (২৩ জুলাই) থেকে শুরু হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।