ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

খরচের টাকা না পেয়ে কুয়াকাটায় এক ছেলের আত্মহত্যা

কলাপাড়া উপজেলা প্রতিনিধি
জুলাই ২৬, ২০২১ ৭:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

কুয়াকাটার আলীপুর খরচের টাকা না পেয়ে পরিবারের সাথে রাগ করে মায়ের ওড়না গলায় পেচিয়ে ছেলে আত্মহত্যা করেছে। রবিবার (২৫ জুলাই) রাত ১০টার দিকে মৎস্য বন্দর আলীপুর নিজ বাসার ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সোহাগ বেপারী (২২) নামের এক যুবক।

পরিবার সূত্রে জানাগেছে, রবিবার রাত ৯টার দিকে বাবা আনোয়ার বেপারীর কাছে হাত খরচের টাকা চায় সোহাগ। টাকা না পেয়ে রাগ করে বাসা থেকে বের হয়ে যায়। রাত ১২টায় বাসায় না ফেরায় খোঁজ করতে বের হয় পরিবারের সদস্যরা। পরে পাশে থাকা ভাড়াটিয়া বাসায় গিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়। মহিপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠায়।

স্থানীয় বাসিন্দা পান্না মোল্লা বলেন, ‘সোহাগ এর আগেও দুইবার বিষপান করে এবং একবার গলায় ফাঁস দিয়ে আহত্মত্যার চেষ্টা করেছিল ব্যর্থ হয়েছে।’
প্রতিবেশী স্বপন শিকদার বলেন, ‘সোহাগের মানসিক অবস্থা ভালো ছিলো না।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ‘রাতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।