ঢাকাশনিবার , ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে বিভাগে করোনায় নতুন করে মৃত্যু ১৪

admin
জুলাই ৩১, ২০২১ ৫:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

বরিশাল বিভাগে গত ২৪ঘন্টায় নতুন করে করোনা  আক্রান্ত হয়েছেন ৩২২ জন। করোনায় আক্রান্ত হয়ে ৮ জন, উপসর্গ নিয়ে ছয়জন সহ মোট ১৪ জন মারা গেছেন।

এ নিয়ে বরিশাল বিভাগে মোট করোনা আক্রান্ত সংখ্যা ৩৩ হাজার ১৪৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৮ হাজার ৯৫৯ জন। করোনায় মোট মারা গেছেন ৪৬৯ জন।

শনিবার (৩১ জুলাই) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন বরিশাল বিভাগীয় স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা. বাসুদেব কুমার দাস।

তিনি আরও জানান, আক্রান্তদের মধ্যে বরিশাল জেলায় নতুন ১১৯ জন নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ৮৮০ জন। পটুয়াখালীতে নতুন ২৮ জন নিয়ে মোট ৪ হাজার ২৮০ জন। ভোলায় নতুন ১৫৯ জনসহ মোট ৩ হাজার ৮১৭ জন। পিরোজপুরে নতুন ৯ জনসহ মোট ৪ হাজার ৩২৭ জন। বরগুনায় নতুন ১ জন নিয়ে মোট ২ হাজার ৮৫৭ জন। ঝালকাঠিতে নতুন ৬ জন নিয়ে মোট ৩ হাজার ৯৮৩ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ছয় জন এবং করোনায় আক্রান্ত হয়ে বরিশালে দুইজন, পটুয়াখালীর একজন, ভোলায় দুইজন ও ঝালকাঠিতে তিনজনের মৃত্যু হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।