ঢাকাশনিবার , ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আরও ১৩জনের মৃত্যু

admin
জুলাই ৩১, ২০২১ ৪:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদঃ-

(রামেক) হাসপাতালের করোনা ইউনিটে নতুন করে ১৩ জনের মৃত্যু হয়েছে। রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত  ১৩ জন মারা গেছেন। এরমধ্যে পাবনার পাঁচজন, রাজশাহী ও নওগাঁর তিনজন করে এবং নাটোর ও চাঁপাইনবাবগঞ্জের একজন মারা গেছেন।

এদের মধ্যে পাবনার দুজন এবং চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও নওগাঁর একজন করে মোট পাঁচজন করোনা পজিটিভ ছিলেন। অন্য আটজন মারা গেছেন উপসর্গ নিয়ে। মৃত ১৩ জনের মধ্যে সাতজন পুরুষ ও ছয়জন নারী।

এর আগে বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যেও ১৩ জন মারা যান। হাসপাতালের করোনা ইউনিটে চলতি জুলাইয়ে এ নিয়ে ৫৩৫ জনের মৃত্যু হলো। জুনে মারা যান ৪০৫ জন।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী আরও জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৪৮ জন। ছাড়পত্র পেয়েছেন ৩২ জন। শনিবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন ৪৩৩ জন। হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যা ৫১৩টি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।