ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নতুন করে করোনায় মৃত্যু ১৫

রাজশাহী প্রতিনিধি
আগস্ট ২, ২০২১ ১১:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

(রামেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টার মধ্যে এই ১৫ জন মারা গেছেন। এরমধ্যে রাজশাহীর ছয়জন, পাবনার পাঁচজন, নওগাঁর দুজন এবং নাটোর ও কুষ্টিয়ার একজন  মারা গেছেন।

এদের মধ্যে রাজশাহীর চারজন, পাবনার দুজন এবং কুষ্টিয়ার একজন মিলে মোট সাতজন করোনা পজিটিভ ছিলেন। অন্য আটজন মারা গেছেন করোনার উপসর্গ নিয়ে। মৃত ১৫ জনের মধ্যে নয়জন পুরুষ ও ছয়জন নারী।

রামেক হাসপাতালে এ নিয়ে আগস্টের দুদিনে ৩৩ জনের মৃত্যু হলো। জুলাই মাসে মারা গেছেন ৫৩১ জন। আর জুনে মারা গেছেন ৪০৫ জন।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী আরও জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৩৭ জন। ছাড়পত্র পেয়েছেন ৫৯ জন। সোমবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন ৩৯০ জন। হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যা ৫১৩টি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।