ঢাকাশুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রামেক হাসাপাতালে আর ১৯ জনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি
আগস্ট ৩, ২০২১ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

(রামেক)রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে একদিনে আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার শামীম ইয়াজদানী এসব তথ্য নিশ্চিত করেছেন।

(৩ আগস্ট)মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টার মারা যান এ ১৯ জন।

হাসপাতাল সূত্র জানা যায় মৃত্যু ১৯ জনের মধ্যে করোনা পজেটিভ ছিলেন ৭ জন এবং ১১ জনের মৃত্যু হয়েছে উপসর্গ নিয়ে। এছাড়া একজনের প্রাণ গেছে করোনা নেগেটিভ থেকেও। মৃতদের মধ্যে রাজশাহীর ৭ জন, নাটোরের ৫ জন, চাঁপাইনবাবগঞ্জের ৪ জন, নওগাঁর দুইজন এবং পাবনার বাসিন্দা ছিলেন একজন। এদের মধ্যে ৯ জন পুরুষ এবং ১০ জন মহিলা।

গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৪৭ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩০ জন। রামেকের করোনা ইউনিটে বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৩৯২। এদের মধ্যে ১৭৩ জন করোনা পজেটিভ রোগী। হাসপাতালটির করোনা ইউনিটে বর্তমানে ৫১৩টি বেডে চিকিৎসা নিচ্ছেন রোগীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।