ঢাকারবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নতুন করে মৃত্যু ১৪

রাজশাহী প্রতিনিধি
আগস্ট ৪, ২০২১ ৭:৫৯ অপরাহ্ণ
Link Copied!

(রামেক) হাসপাতালে গত ২৪ঘন্টায় মৃত্যু হয়েছে আরও ১৪ জনের। মঙ্গলবার (৩ আগস্ট) সকাল ৮ টা থেকে বুধবার (৪ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত মারা যান এ ১৪ জন।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার শামীম ইয়াজদানী তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্র জানা যায়, সর্বশেষ মৃত্যু ১৪ জনের মধ্যে করোনা পজেটিভ ছিলেন ৪ জন এবং ৮ জনের মৃত্যু হয়েছে উপসর্গে। এছাড়া ও দুইজনের প্রাণ গেছে করোনা নেগেটিভ থেকে। মৃতদের মধ্যে রাজশাহী ৪জন নাটোরের ৪জন। আর নওগাঁর তিনজন এবং চাঁপাইনবাবগঞ্জ, কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলার মারা গেছেন একজন করে তিনজন। এদের পুরুষ ৬জম এবং বাকি ৮জন মহিলা।

হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ও এর উপসর্গ নিয়ে হাসপাতালটিতে ভর্তি হয়েছেন ৪৮ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩০ জন। রামেকের করোনা ইউনিটে বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৪০২ এদের মধ্যে ১৮৮ জন করোনা পজেটিভ রোগী। হাসপাতালটির করোনা ইউনিটে বর্তমানে ৫১৩টি বেডে চিকিৎসা নিচ্ছেন রোগীরা।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।