ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় সেতু তো নয় যেন মরণফাঁদ

কলাপাড়া উপজেলা প্রতিনিধি
আগস্ট ১০, ২০২১ ১১:০১ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া উপজেলার সোমবাড়িয়া বাজার ও চম্পাপুর ইউনিয়নের সংযোগ সেতু এটি। দুই ইউনিয়নের প্রায় হাজারও মানুষের চলাচল। একমাত্র সেতুটি এখন মরণফাঁদ হয়ে দাঁড়িয়েছে! যেন দেখার কেউ নেই।

প্রতিনিধির পাঠানো চিএ

স্থানীয় সূত্রে জানা গেছে, বিগত ২/৩ বছরে এই দুই ইউনিয়নের সেতুটি মেরামতের করা যেন কারো মাথা ব্যাথা নেই। এই সেতু দিয়ে প্রতিনিয়ত শত মানুষের চলাচল করতে হয়। চলাচল করতে গিয়ে শিশু সহ সাধারণ মানুষ বিভিন্ন সময় দুর্ঘটনায় জখম হয়েছে।
এ জন্য বিপাকে আছে সাধারণ মানুষের পাশাপাশি ধানখালী এস এইচ এন্ড আশ্রফ একাডেমি মাধ্যমিক বিদ্যালয়ে ও ধানখালী সোমবাড়িয়া বাজার সংলগ্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। বর্ষা মৌসুমে ঝুঁকিপূর্ণ এই সেতু দিয়ে উপর স্বয়ং জমদূত ভর করে থাকে প্রতিনিয়ত দূর্ঘটনার শিকার হতে হয়।
হাজার হাজার মানুষের দুঃখের আহাজারি এবং সামাজিক যোগাযোগ ফেসবুকে প্রতিকার চেয়ে পোস্ট দিলেও কারোর কোন টনক নারাতে পারেনি এই পর্যন্ত।

অনেকে ফেসবুকে পোস্ট দিয়েছেন যে প্রশাসনের প্রতি আকুল আবেদন এই মরন ফাঁদকে ঠিক করার জন্য। সাধারণ জনগন কোনো লাশের উপর দিয়ে আপনাদের এই উন্নয়নকে মেনে নিবে না। তাই বড় কোনো ক্ষতি হওয়ার আগেই এই মরন ফাঁদকে ব্রীজে রুপান্তরিত করার জন্য জোর দাবি জানানো হয়।

এলাকাবাসী সেতু মেরামত করার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।