ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

মমেক হাসপাতালে করোনায় নতুন করে মৃত্যু-২৩ জন

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ১৪, ২০২১ ১০:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

(মমেক) ময়মনসিংহ মেডিকে‌ল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে একদিনে আরও ২৩ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত তাদের মৃত্যু হয়। তাদের মধ্যে ১০ জনের মৃত্যু হয়েছে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে। আর ১৩ জনের মৃত্যু হয়েছে করোনা উপসর্গ নিয়ে।

হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মহিউদ্দিন খান মুন শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন। ডা. মহিউদ্দিন জানান, করোনা ও উপসর্গে নিয়ে ২৩ জনের মৃত্যু হয়েছে হাসপাতালে। এছাড়াও করোনা ও উপসর্গ নিয়ে নতুন ভর্তি হয়েছেন ৪০ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৬ জন।

এখন পর্যন্ত হাসপাতালের আইসিইউতে ২২ জনসহ মোট ৩৯৯ জন রোগী করোনা ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান তিনি।

হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাব ও হাসপাতালে অ‌্যান্টিজেন টেস্টে মোট ৬০০টি নমুনা পরীক্ষা করে ১৫৯ জনের করোনা শনাক্ত হয়েছেন। নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২৭ শতাংশ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।