ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ার ধানখালী জাতীয় শোক দিবস পালিত

কলাপাড়া উপজেলা প্রতিনিধি
আগস্ট ১৫, ২০২১ ১০:২৫ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালীর কলাপাড়ায় ধানখালী ইউনিয়নে
যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে পালিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। রবিবার সূর্যদয়ের সঙ্গে সঙ্গে ইউনিয়ন পরিষদ কার্যালয়, সকল সরকারী, আধাসরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান ও বেসরকারী ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়।

সকাল আটটায় ধানখালী ইউনিয়ন পরিষদের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম শহিদুল আলম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃনিজাম উদ্দিন বিশ্বাস, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন তালুকদার ও সাবেক পল্লী বিদ্যুৎ সমিতির পটুয়াখালী জেলা পরিচালক আলমগীর মৃধা সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পরিষদে হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা ও ১৫ আগষ্টের সকল শহীদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এদিকে উপজেলার ধানখালী ইউনিয়ন আওয়ামীলীগ, ধানখালী ইউনিয়ন যুবলীগ, কলাপাড়া উপজেলা আওয়ামীলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা পৃথক পৃথক ভাবে যথাযোগ্য মর্যাদার ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে এ দিবসটি পালন করেছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।