ঢাকারবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. কামারখন্দ
  8. খেলাধুলা
  9. চাকরি-বাকরি
  10. জাতীয়
  11. নাগরিক সংবাদ
  12. পাঁচমিশালি
  13. বরিশাল বিভাগ
  14. বাংলাদেশ
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কালিয়াহরিপরে নৌকা প্রতীকের প্রার্থী সবুরকে বিজয়ী করতে মতবিনিময় সভা

admin
অক্টোবর ২৮, ২০২১ ৯:২৭ অপরাহ্ণ
Link Copied!

হুমায়ুন কবির সুমন : সিরাজগঞ্জ সদর উপজেলার ৯নং কালিয়াহরিপুর ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মো: আব্দুস সবুর সেখকে বিজয়ী করার লক্ষে বৃহস্পতিবার (২৮ আক্টোবর) সকালে ইউনিয়ন পরিষদের হল রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা জেলা আওয়ামী লীগের আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মাদ রিয়াজ উদ্দিন। এসময় প্রধান অতিথি বলেন, নৌকা মার্কা বাংলাদেশের স্বাধীনতা, উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তনের প্রতীক। নৌকা মার্কাই বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে চলতে শিখিয়েছে। স্বাধীনতা বিরোধীদের প্রতিহত করে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিজয়ী করতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি। নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মো: আব্দুস সবুরকে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

এসময় নির্বাচনী পরিকল্পনা তুলে বক্তব্য রাখেন, পৌর আওয়ামলীগের সভাপতি হেলাল উদ্দিন। তিনি বলেন, আজ থেকে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষে ৯টি ওয়ার্ডে ৯টি কমিটি মনিটরিং কমিটি নিয়মিত কাজ করবে। নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগ থেকে শুরু করে সর্বস্তরের নেতাকর্মীরা একযোগে কাজ করার আহবান জানান। জাতির পিতার নেতৃত্বে মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে দেশ স্বাধীন হয়েছে। আমরা লাল-সবুজ পতাকা পেয়েছি। তাই মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে আলহাজ্ব মো: আব্দুস সবুরকে বিজয়ী করতে হবে। ‘নৌকা মার্কা বাংলাদেশের স্বাধীনতা, উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তনের প্রতীক। নৌকা মার্কাই বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে চলতে শিখিয়েছে। নৌকা প্রতীকের প্রার্থী মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: আব্দুস সবুরকে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

নৌকা প্রতীককে ভোট দিয়ে বিজয়ী করতে অনুরোধ জানিয়ে, বক্তব্য রাখেন আলহাজ্ব মো: আব্দুস সবুর সেখ। তিনি বলেন, ‘এ নৌকা বঙ্গবন্ধু’র-এ প্রতীক শেখ হাসিনা’র, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ১১ নভেম্বর নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে উপস্থিত সকল নেতাকর্মীর সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি। আজকে কালিয়াহরিপুরের গণমানুষের কল্যাণে কাজ করার জন্য দলীয় মনোনয়ন নিয়ে ভোট যুদ্ধে নেমেছি। স্বাধীনতার শক্তি আমার এই ভোট যুদ্ধের মূল প্রেরণা ও শক্তি। এই শক্তিতে আগামী ১১ নভেম্বর নির্বাচনী যুদ্ধে নৌকা প্রতীকে বিজয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের সম্মান রাখতে চাই। সকলের ভোট, দোয়া সমর্থন আদায়ে যার যার অবস্থান থেকে কাজ করলে ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিজয়কে মুজিব শতবর্ষ, স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও জননেত্রীর উন্নয়নের অগ্রযাত্রার যুগপূর্তির মহা আনন্দের সঙ্গে যুক্ত করতে সক্ষম হব, ইনশাল্লাহ্।

এসময় বক্তব্য রাখেন, ৯নং কালিয়াহরিপুর ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর হোসেন, পৌর আওয়ামীলগের আহবায়ক কমিটির সদস্য, আব্দুল মান্নান, আলাউদ্দিন মুন্সি, শ্রমিক নেতা বাবু, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হাবিবুল্লাহ হাবু প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।