ঢাকামঙ্গলবার , ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

উল্লাপাড়া মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

যুগের কথা ডেস্ক
অক্টোবর ২৯, ২০২১ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

উল্লাপাড়া অফিস : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে উল্লাপাড়া বিজ্ঞান কলেজ মাঠে উল্লাপাড়া মহিলা আওয়ামীলীগের সভাপতি কামরুন নাহার আলোর সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলন উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক,বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ওয়াসিকা আয়শা খান এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-৪ উল্লাপাড়া আসনের সংসদ সদস্য তানভীর ইমাম,কেন্দ্রীয় মহিলা আওয়ামীলী সদস্য ও নাটোর মহিলা আওয়ামীলীগের সভাপতি রত্না বেগম এমপি,রাজশাহী মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি মোছাঃ মর্জিনা খাতুন, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য মাহিয়া জামান মালা,কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য ইফাতারা,উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়সাল কাদের রুমি,সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্বা গোলাম মোস্তফা,মাহিন ইমাম,উল্লাপাড়া মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রিবলী ইসলাম কবিতা সহ প্রমুখ।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপিকা হাসনা হেনা। এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করা হয়।সম্মেলনে তৃর্ণমূল নেতাকর্মীদের মতামতে উপজেলার মহিলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে কামরুন নাহার আলো ও সাধারন সম্পাদক পদে রিবলী ইসলাম কবিতা নির্বাচিত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।