ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াশে মাদ্রাসার ছাত্রকে জবাই করে হত্যার চেষ্টা

admin
অক্টোবর ২৯, ২০২১ ৯:৫৩ অপরাহ্ণ
Link Copied!

তাড়াশ প্রতিনিধি : তাড়াশে মাদ্রাসা ছাত্রদের মোবাইল ফোনে গেমস খেলাকে কেন্দ্র করে গলায় ছুরি চালিয়ে জবাই করে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছেতারে সহপাঠিদের বিরুদ্ধে। গুরুত্বর আহত শাহরিয়ার হোসেন সৌরভকে (১৬) বগুড়া জিয়াউর রহমান মেডিকেলে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে উপজেলার দিঘুরিয়া দারুল উলুম ইসলাহুল মুসলিমিন কওমী মাদ্রার ছাত্রদের মধ্যে।

খোজ নিয়ে জানাগেছে, বারুহাস ইউনিয়নের দিঘুরিয়া কওমী মাদ্রার ছাত্র শাহরিয়ার হোসেন সৌরভ গুরুদাসপুর উপজেলার পিপলা গ্রামের মহসিন আলীর ছেলে। রাতে পড়াশোনা শেষ করে শাহরিয়ার তার জায়গীর বাড়ি মনোহার গ্রামে যাওয়ার পথে কয়েকজন সহকর্মী তার পথ রোধ করে গলায় ছুড়ি দিয়ে জবাই করে হত্যার চেষ্ঠা করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে মাদ্রাসার শিক্ষক ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে তাড়াশ হাসপাতালে নিয়ে আসার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত বগুড়া জিয়াউর রহমান মেডিকেলে প্রেরণ করেছে। বর্তমানে শাহরিয়ার অবস্থা আশংকাজনক বলে জানাগেছে। তাড়াশ থানার অফিসার ইনচার্জ ফজলে আশিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। মাদ্রাসার শিক্ষক ও ছাত্ররা কেউ মুখ খুলে বলতে পারছেন না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।