ঢাকারবিবার , ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

খোকশাবাড়ীতে নৌকা প্রার্থীর রশিদ মোল্লার পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ

যুগের কথা প্রতিবেদক
অক্টোবর ৩০, ২০২১ ৮:৫৮ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জ সদর উপজেলার ৫নং খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান রাশিদুল হাসান রশিদ মোল্লার পোষ্টার ছিড়ে ফেলার অভিযোগ উঠেছে।

গতকাল শনিবার সন্ধ্যায় সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের খলিশাকুড়া গ্রামের এ ঘটনা ঘটেছে। এসময় চেয়ারম্যান রাশিদুল হাসান রশিদ মোল্লার সমর্থীত লোকজনকে প্রতিপক্ষ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: মনজুর রহমান বকুলের আনারস মার্কার লোকজন পোস্টার লাগাতে বাঁধা দেয় এবং পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ করেন, বর্তমান চেয়ারম্যান রাশিদুল হাসান রশিদ মোল্লা।
এসময় তিনি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার দেওয়া বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার পোস্টার ছিড়ে ফেলায় তীব্র নিন্দা জানান।

তিনি আরো বলেন, আমার লোকজন এই গ্রামে নির্বাচনী প্রচারণার জন্য পোস্টার লাগাতে আসনে আনারস মার্কার সমর্থক রাব্বি, সোহেল রানা, সাদিকসহ অজ্ঞাত আরো ১৫/২০ জন বিভিন্ন জায়গায় ঝুলে থাকা পোস্টার ছিড়ে ফেলে এবং আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকী দেয়। এ ঘটনায় আমি তদন্ত সাপেক্ষে নৌকা প্রতিকের নিজের নিরাপত্তা ও চেয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। এই ঘটনায় সদর থানায় একটি লিখিত অভিযোগের প্রস্ততি চলছে বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।