ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় দুর্বৃত্তের হামলায় আহত যুবকের মৃত্যু

admin
অক্টোবর ৩০, ২০২১ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধি : পাবনায় দুর্বৃত্তের হামলায় আহত যুবক সাব্বির রহমানের (২২) মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাব্বির রহমান পাবনা সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের পাইকেল গ্রামের বাবুল আক্তারের ছেলে।

নিহতের চাচা আলমাছ হোসেন জানান, গত ২৩ অক্টোবর রাতের খাওয়া শেষ করে নিজ ঘরে শুয়েছিলেন সাব্বির। রাত দশটার দিকে অজ্ঞাতনামা ব্যক্তির ডাকে ঘরের বাইরে যান সে। দীর্ঘ সময় বাড়িতে না আসলে তার স্ত্রী ঘর থেকে বাইরে খুঁজতে গেলে বাড়ির পাশে সাব্বিরকে মুমূর্ষু অবস্থায় পড়ে থাকতে দেখেন। এ সময় সাব্বিরকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধী অবস্থায় শুক্রবার মধ্যরাতে তার মৃত্যু হয়।

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের মরদেহের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। কে বা কারা এ ঘটনার সাথে জড়িত সেটি খতিয়ে দেখা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।