ঢাকাসোমবার , ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. করোনা আপডেট
  7. খেলাধুলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. নাগরিক সংবাদ
  11. পাঁচমিশালি
  12. বরিশাল বিভাগ
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. বিশ্ব সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

সেবা কার্যক্রম চালুকরণে সিরাজগঞ্জ বাসীর পক্ষে চিকিৎসকদের তাগিদ এমপি মুন্নার

admin
অক্টোবর ৩০, ২০২১ ৮:৫৬ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : সিরাজগঞ্জ শহীদ এম.মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে সেবা কার্যক্রম ডিসেম্বরের মধ্যে পুরোপুরি চালুকরণে চিকিৎসকদের জরুরী তাগিদ দিলেন সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনের সাংসদ প্রফেসর ডা: হাবিবে মিল্লাত মুন্না।
জরুরী বিভাগ ও মেডিসিন বিভাগসহ হাসপাতালের অন্ত:বিভাগ/বহিঃবিভাগে স্বাস্থ্য সেবা কার্যক্রম চালুকরণে তিনি এ ধরনের তাগিদ দেন।

শনিবার (৩০ অক্টোবর) পরিচালকের কক্ষে আয়োজিত সভায় সিরাজগঞ্জবাসির পক্ষ্য থেকে এ তাগিদ দেন তিনি। হাসপাতালের পরিচালক ডাঃ ফেরদৌস আলমের সভাপতিত্বে অধ্যক্ষ প্রফেসর ডাঃ আমিরুল হোসেন চৌধুরী, প্রকল্প পরিচালক ডা: কৃঞ্চ কুমার পাল, সিভিল সার্জন ডাঃ রামপদ রায়, বিএমএ সভাপতি ডাঃ জহুরুল হক রাজা, সাবেক সভাপতি ডাঃ আকরাম হোসেন, স্বাচিপ সভাপতি ডাঃ ওয়ালিউল ইসলাম, সাধারন সম্পাদক ডাঃ জাহিদুল ইসলাম হীরা, শহর আওয়ামীলীগ সভাপতি সাংবাদিক হেলাল উদ্দিন, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক একরামুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ডাঃ মিল্লাত বলেন,‘জনগনের কষ্টের প্রায় সাড়ে ৭’শ কোটি টাকা ব্যায়ে নির্মিত এ হাসপাতাল শুধু শুধু ফেলে রাখলে সিরাজগঞ্জ বাসির কোন কাজেই আসবে না। বরং যতজন চিকিৎসক আছেন, তাদের দিয়ে এটির সকল বিভাগ ডিসেম্বরের মধ্যেই জরুরী চালু করতে হবে। স্বাস্থ্য অধিদপ্তর ও মন্ত্রনালয় থেকেও এমন নির্দেশনাও রয়েছে। জনবল সংকট থাকলে প্রয়োজনে অধিদপ্তর বা মন্ত্রনালয় বরাবর তদবির করে ঘাটতি পূরণ করা হবে’। তিনি আরো বলেন, ‘জেলার কামারখন্দে নবনির্মিত দু’টি হাসপাতালের ভবন শুধু শুধু পাহাড়া দেয়া হচ্ছে মাত্র। গুরত্বপূর্ন শহীদ মনসুর আলী মেডিকেল কলেজের হাসপাতালে আইসিইউ ইউনিট, অক্সিজেন প্লান্ট, অপারেশন থিয়েটারে বিদ্যুত ব্যবস্থা, লিফট চালু ও টেন্ডারকৃত কলেজ অডিটরিয়াম জরুরী নির্মাণে গণপূর্ত প্রকৌশলীদের কঠোর তাগিদ দেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।