ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আবহাওয়া
  3. আমাদের পরিবার
  4. আর্ন্তজাতিক
  5. ইসলামী জীবন
  6. এনায়েতপুর
  7. কক্সবাজার
  8. করোনা আপডেট
  9. খেলাধুলা
  10. চাকরি-বাকরি
  11. জাতীয়
  12. নাগরিক সংবাদ
  13. পাঁচমিশালি
  14. বরিশাল বিভাগ
  15. বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কামারখন্দে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

যুগের কথা প্রতিবেদক
অক্টোবর ৩০, ২০২১ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

যুগের কথা প্রতিবেদক : মুজিব বর্ষের অঙ্গীকার, কৃষি হবে দূর্বার স্লোগানকে সামনে নিয়ে রবি ২০২১-২০২২ মৌসুমে ফসল আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় চাষাবাদকারী ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) বেলা ১২ টায় উপজেলা পরিষদের মিনি অডিটোরিয়ামে জামতৈল, রায়দৌলতপুর, ঝাঐল, ভদ্রঘাট ইউনিয়নের ৩ হাজার ৯০ জন চাষাবাদকারী ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম, মুগ, মসুর খেসারীসহ বিভিন্ন ধরনের বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় জাতীয় সংসদ সদস্য-৬৩, সিরাজগঞ্জ-২ (কামারখন্দ- সিরাজগঞ্জ) অধ্যাপক ডা.হাবিবে মিল্লাত মুন্না, কামারখন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ সবুজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মেরিনা সুলতানাসহ প্রমুখ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।